The news is by your side.

পর্ণ ইন্ড্রাস্টিকে বিদায় : বিয়ে করছেন মিয়া খলিফা

0 282

 

 

 অ্যাডাল্ট ফিল্ম ইন্ড্রাস্টির স্টার মিয়া খলিফা বিয়ে করতে চলেছেন পাত্র দীর্ঘদিনের বয়ফ্রেন্ড রবার্ট স্যান্ডবার্গ খবর তিনি আগেই নিজেই জানিয়েছিলেন তার ভক্তদের তবে কাহানি মে হঠাৎই ট্যুইস্ট প্রায় দেড় বছর বাদে বিয়ের প্ল্যান থাকলেও, তড়িঘড়ি পরিকল্পনা বদলে সামনের বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পর্ণস্টার মিয়া খলিফা

সোশ্যাল মিডিয়ায় তিনি এখবর জানাতেই প্রশ্নের ঝড় উঠেছে। হঠাৎ এতো তাড়া কিসের! তবে কি কোনও সুখবর দিতে চলেছেন মিয়া? তিনি কী প্রেগনেন্ট? তবে ভক্তদের লাগাতার প্রশ্নে শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য হন মিয়া।

সমস্ত জল্পনার ঝড় উড়িয়ে তিনি জানান, ‘না আমি মোটেও প্রেগনেন্ট নই। শুধু মাত্র হবু বরের কেরিয়ারের টাইমিং অনুযায়ী পুরো পরিকল্পনা।’

পর্ণ ইন্ড্রাস্টিকে বিদায় জানানোর পর এ বছর মার্চে বয়ফেন্ড রবার্ট স্যান্ডবার্গের সঙ্গে আংটি বদলের পর মিয়া জানিয়েছিলেন ২০২১-এর মার্চে বিয়ে করবেন। হঠাৎই বিয়ের তারিখ এক বছরেরও বেশি এগিয়ে এনে তড়িঘড়ি ৬ মাসের মধ্যে বিয়ে সেরে ফেলার কথা ঘোষণা করতেই শুরু হয় প্রেগনেন্সির জল্পনা।

এটি মিয়া খলিফার দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১১ সালে নিজের এক স্কুলের বন্ধুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই তারকা। কিন্তু ৫ বছরের মধ্যেই ভাঙন ধরে সে সম্পর্কে। ডিভোর্সের পর এবার নতুন সঙ্গীর হাত ধরে জীবনের পথে এগিয়ে যেতে চলেছেন মিয়া।

 

 

Leave A Reply

Your email address will not be published.