The news is by your side.

নোয়াখালী: শিবিরের হামলায় ছাত্রলীগ কর্মীর মৃত্যু

0 194

 

 

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ছাত্রশিবির কর্মীদের হামলায় আহত ছাত্রলীগ কর্মী রাবিক হোসেন (২৫) মারা গেছেন। সোমবার দুপুর একটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রাকিব হোসেন আমানউল্লাপুর গ্রামের পাটোয়ারি বাড়ির সফিউল্লার ছেলে। ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন তিনি। সংঘর্ষে আহত অপর তিন ছাত্রলীগ কর্মীর মধ্যে একজনকে ঢাকায় পঙ্গু হাসপাতালে এবং দুইজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার রাত ৮টার দিকে আমান উল্লাহপুর বাজারের একটি চায়ের দোকানে ছাত্রলীগ কর্মী হাবিব, রনি, মনু, রায়হান, রাকিব আড্ডা দিচ্ছিলেন। এ সময় ছাত্র শিবিরের কয়েকজন সেখানে পৌঁছে অতর্কিতে তাদেরকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। এক পর্যায়ে শিবির কর্মীরা দোকানে ডুকে ছাত্রলীগ কর্মীদের কুপিয়ে আহত করে। হামলাকারীরা চলে গেলে স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে রায়হান ও রাকিবকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি আরমান হোসেন এ ঘাটনায় শিবির কর্মীদের দায়ী করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী জানান, উল্লাহপুর বাজারে ছাত্রশিবির ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। জড়িতদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

 

 

Leave A Reply

Your email address will not be published.