The news is by your side.

নোরা ফাতেহি: একদিন কেঁদেছিলেন,এখন হাসছেন !

0 34

 

 

নোরা ফাতেহি। রক্ষণশীল পরিবারের সন্তান হওয়ার কারণে পরিবার থেকে নাচ শেখার অনুমতি পাননি নোরা। তবে নিজের চেষ্টা আর কঠোর পরিশ্রমের কারণে নাচে পারদর্শী হয়ে ওঠেন তিনি।

স্কুলজীবনে ঘরের দরজা বন্ধ করে ইউটিউব দেখে নাচ শিখতে শুরু করেন নোরা। সেই সময়ই নোরার হৃদয়ে জায়গা করে নিল ‘বলিউডি নাচ’। ঠিক করলেন, বলিউডই হবে তার গন্তব্য। কিন্তু বলিউডে এসেই যে এক বিব্রতকর পরিস্থির মুখোমুখি হবেন নোরা তা কখনোই ভাবতে পারেননি নোরা।

সম্প্রতি কারিনা কাপুর খানের চ্যাট শোয়ে হাজির হয়ে পুরনো ঘটনা প্রকাশ্যে আনেন নোরা।

নোরা বলেন, সেই সময় মুম্বাইয়ের এক প্রথ্যাত নারী কাস্টিং ডিরেক্টর (পরিচালক) তাকে ডেকে নিয়ে যান নিজের বাড়িতে। নোরাকে সেখানে ডেকে চিৎকার শুরু করেন ওই নারী, নোরার মতো অনেক অভিনেত্রী রয়েছেন বলিউডে, যাদের মধ্যে কোন মেধা নেই। তাই নোরার মতো অভিনেত্রীকে ইন্ডাস্ট্রির কোন প্রয়োজনও নেই।

ওই কাস্টিং ডিরেক্টরের কথা শুনে ভেঙে পড়েন নোরা ফতেহি।  তিনি কাঁদতে কাঁদতে সেদিন ওই কাস্টিং ডিরেক্টরের বাড়ি চেড়ে চলে যান বলেও জানান নোরা ফাতেহি।

ভারতে এসে বলিউডে ক্যারিয়ার গড়তে চাইলে, সবার সঙ্গেই কি এই ধরনের ব্যবহার করা হয়, তা নিয়ে ওই সময় নোরার মনে প্রশ্ন উঠতে শুরু করে বলে জানান অভিনেত্রী। এ ছাড়া যে কাস্টিং ডিরেক্টর তার সঙ্গে এমন ব্যবহার করেছিলো তারও নাম মুখে আনেন নোরা।

 

 

Leave A Reply

Your email address will not be published.