The news is by your side.

নেইমারের বার্সেলোনায় ফেরা কঠিন: মেসি

0 624

 

লিওনেল মেসি বলেছেন, বার্সেলোনায় এমন কিছু মানুষ এবং ক্লাব সদস্য আছেন যাঁদের বিরোধিতার কারণে নেইমারের স্পেনে ফেরা কঠিন। দলবদলের বিশ্ব রেকর্ড গড়ে ২০১৭ সালে বার্সা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন নেইমার। বেশ বিতর্ক তুলেই কাতালান ক্লাবটি ছেড়েছিলেন ব্রাজিলিয়ান তারকা।

সবশেষ দলবদলের মৌসুমে বার্সায় ফেরার চেষ্টা করেছিলেন নেইমার। এ নিয়ে তখন কম জল ঘোলা হয়নি। বার্সাও তাদের পক্ষ থেকে নেইমারকে ফেরানোর চেষ্টা করেছিল। অন্তত দলবদলের মৌসুমে ক্লাবটি নিয়ে সংবাদমাধ্যমের খবরাখবর তেমন কথাই জানানো হয়েছিল। কিন্তু মেসির বিশ্বাস, নেইমার যেভাবে বার্সা ছেড়েছেন তাতে ভবিষ্যতে তাঁর এখানে ফেরার প্রক্রিয়া সহজ হবে না।

আর্জেন্টিনায় সংবাদমাধ্যম মেট্রো ৯৫.১-কে মেসি বলেন, ‘তাকে ফিরিয়ে আনা কঠিন। প্রথমত, তাকে চলে যেতে দেখাটা সহজ ছিল না। দ্বিতীয়ত, সে যেভাবে বার্সা ছেড়েছে। ক্লাবের (বার্সা) সদস্য এবং আরও কিছু মানুষ আছে যারা চায় না নেইমার ফিরে আসুক। শুধু খেলার কথা ধরলে নেইমার বিশ্বের অন্যতম সেরা। কিন্তু অন্যান্য সব বিষয়গুলোও আমি বুঝি।’

নেইমারের সঙ্গে সম্পর্ক কেমন তা বোঝাতে মেসি বলেন, ‘নেইমারের সঙ্গে প্রচুর কথা হয়। আমরা হোয়াটসঅ্যাপ গ্রুপ চালাই, যেখানে লুই সুয়ারেজও আছে। তার (নেইমার) ফেরাটা কঠিন।’ নেইমার বার্সায় থাকতে মেসি-সুয়ারেজকে নিয়ে ‘এমএসএন’ আক্রমণভাগ গড়েছিল বার্সা। ভক্তরা আবারও সেই আক্রমণভাগ দেখতে পাবে কি না, তা সময়ই বলে দেবে।

Leave A Reply

Your email address will not be published.