ধোনি-কোহলি-ভিলিয়ার্স-রায়নাদের দলে মুস্তাফিজ Reviewed by Momizat on . প্রতি বছরের মতো এবারও ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়েছে ‘দ্য সিয়াট ক্রিকেট অ্যাওয়ার্ডস’। ২০১৫-১৬ মৌসুমের সেরা ক্রিকেটারদের বর্ষসেরা নির্বাচন করে তাদের হাতে পুর প্রতি বছরের মতো এবারও ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়েছে ‘দ্য সিয়াট ক্রিকেট অ্যাওয়ার্ডস’। ২০১৫-১৬ মৌসুমের সেরা ক্রিকেটারদের বর্ষসেরা নির্বাচন করে তাদের হাতে পুর Rating: 0
You Are Here: Home » slider » ধোনি-কোহলি-ভিলিয়ার্স-রায়নাদের দলে মুস্তাফিজ

ধোনি-কোহলি-ভিলিয়ার্স-রায়নাদের দলে মুস্তাফিজ

Capture-4

প্রতি বছরের মতো এবারও ভারতের মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়েছে ‘দ্য সিয়াট ক্রিকেট অ্যাওয়ার্ডস’। ২০১৫-১৬ মৌসুমের সেরা ক্রিকেটারদের বর্ষসেরা নির্বাচন করে তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। ঘোষণা করা হয় ‘সিয়াট টি-টোয়েন্টি ড্রিম টিম’। যেখানে কাটার স্পেশালিস্ট মুস্তাফিজের নাম রয়েছে।

বাংলাদেশের হয়ে অভিষেকের পর থেকেই ক্রিকেট বিশ্বকে চমকে দিচ্ছেন মুস্তাফিজ। বাংলাদেশি এই পেসার শুধু দেশের ভেতরেই নয়, ভারতের মাটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের জাত চিনিয়েছেন। সদ্য সমাপ্ত আইপিএলে প্রথমবারের মতো খেলতে গিয়েই দলকে চ্যাম্পিয়নের শিরোপা জিতিয়েছেন। আর এতোসব অর্জনের কারণে ‘সিয়াট টি-টোয়েন্টি ড্রিম টিম’ এ তাকে বেশ গুরুত্ব দিয়েই রাখা হয়েছে।

মুস্তাফিজের সঙ্গে এই দলে বিশ্বসেরা ক্রিকেটার হিসেবে রয়েছেন রোহিত শর্মা, এবিডি ভিলিয়ার্স, মিচেল স্টার্ক, অমিত মিশ্র, বিরাট কোহলি, আন্দ্রে রাসেল, ডেভিড ওয়ার্নার, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ফাফ ডু প্লেসিস, সুরেশ রায়না, রবীচন্দ্রন অশ্বিন।

টিম ইন্ডিয়ার ওপেনার রোহিত শর্মা ভারতের বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন। আইপিএলের রানমেশিন বিরাট কোহলি টি-টোয়েন্টির বর্ষসেরা পুরস্কার জেতেন। শ্রেয়ার্স ইয়ার জেতেন বর্ষসেরা ঘরোয়া ক্রিকেটারের পুরস্কার।

নিউজিল্যান্ডের ব্যাটসম্যান মার্টিন গাপটিল বর্ষসেরা ওয়ানডে ক্রিকেটার নির্বাচিত হন। এছাড়া, ভিন্ন ক্যাটাগরিতে বর্ষসেরা হন কিউই তারকা কেন উইলিয়ামসন, টিম ইন্ডিয়ার রবীচন্দ্রন অশ্বিন আর আজিঙ্কা রাহানে।

অনুষ্ঠানে অনূর্ধ্ব-১৯ ক্রিকেটারদেরও সম্মানিত করা হয়েছে। বাংলাদেশের মাটিতে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার জুনিয়ররা রানার্সআপ হয়। দলের হয়ে দুর্দান্ত খেলা রিশব প্যান্ট বর্ষসেরা তরুণ ক্রিকেটারের পুরস্কার জেতেন।

About The Author

admin

সংবাদের ব্যাপারে আমরা সত্য ও বস্তুনিষ্ঠতায় বিশ্বাস করি।বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের সুমহান চেতনায়। আমাদের প্রত্যাশা একাত্তরের চেতনায় বাংলাদেশ এগিয়ে যাক সুখী সমৃদ্ধশালী উন্নত দেশের পর্যায়ে।

Number of Entries : 7211

Leave a Comment

সম্পাদক : সুজন হালদার, প্রকাশক শিহাব বাহাদুর কতৃক ৭৪ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা থেকে প্রকাশিত। ফোনঃ 02-9669617 e-mail: info@visionnews24.com
Design & Developed by Dhaka CenterNIC IT Limited
Scroll to top