The news is by your side.

 ‘ধীমে ধীমে’ গানের সঙ্গে এয়ারপোর্টে নাচলেন কার্তিক ও দীপিকা

0 37

 

 

এয়ারপোর্টে দীপিকা পাড়ুকোন ও কার্তিক আরিয়ানের নাচ। অন্তর্জালের দুনিয়ায় মুহূর্তে ছড়িয়ে পড়েছে এই ভিডিও। ছবির প্রচারণা যে কত রকমভাবে করা যায়, বলিউড তার সেরা শিক্ষক। ৬ ডিসেম্বর মুক্তি পাবে কার্তিক আরিয়ান, ভূমি পেডনেকার ও অনন্যা পান্ডে অভিনীত ‘পতি পত্নী ঔর ও’। এই ছবির ‘ধীমে ধীমে’ গানের সঙ্গে এয়ারপোর্টে নাচলেন কার্তিক আরিয়ান ও দীপিকা পাড়ুকোন।

‘পতি পত্নী ঔর ও’ ছবির ‘ধীমে ধীমে’ গানটিও কিন্তু মুক্তির পরই হিট। ইউটিউবে ৩ কোটি ১০ লাখের বেশিবার দেখা হয়েছে গানটি।

গাড়ি থেকে নামলেন কার্তিক আরিয়ান। অন্য একটা গাড়ি থেকে নামলেন দীপিকা পাড়ুকোন। দুজনে মিলে খানিক কথা বললেন। কার্তিক আরিয়ান তাঁর ছবি ‘পতি পত্নী ঔর ও’র ‘ধীমে ধীমে’ গানের সঙ্গে এয়ারপোর্টেই নাচলেন। কার্তিক আরিয়ান দীপিকা পাড়ুকোনকে তাঁর সিনেমার গানে নাচতে অনুরোধ করেন। তারপর তাঁকে শিখিয়ে দিলেন নাচের স্টেপ। আশপাশে লুকিয়ে থাকা পাপারাজ্জি আর সাংবাদিকেরা ততক্ষণে জড়ো হয়ে গেছেন। জড়ো হন পথচারীরাও। তারপর সবার সামনে ‘ধীমে ধীমে’ গানের সঙ্গে পা মিলিয়ে নাচলেন কার্তিক আরিয়ান আর দীপিকা পাড়ুকোন।

নাচ শেষে আশপাশ থেকে শুরু হলো, ‘কার্তিক আরিয়ান, একটা সেলফি!’ ‘ম্যাডাম, সেলফি প্লিজ’। যতটুকু সম্ভব আবদার মিটিয়ে দুজনে নিজেদের গাড়িতে উঠলেন। তারপর চলে গেলেন। কার্তিক আরিয়ান ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘ধীমে ধীমে চ্যালেঞ্জ কোথায় পৌঁছে গেছে দেখুন।’

দীপিকা পাড়ুকোনের পরনে ছিল ডেনিমের প্যান্ট, সাদা টি-শার্ট, লাল জ্যাকেট আর পায়ে কালো বুট জুতা। অন্যদিকে কার্তিক আরিয়ানের পরেছিলেন কার্গো প্যান্ট, সাদা টি শার্ট, ওপরে জ্যাকেট, পায়ে জুতা আর চোখে কালো রোদচশমা।

 

 

Leave A Reply

Your email address will not be published.