প্রেম অনেক বার আসতে পারে, দ্বিতীয় প্রেম প্রথম প্রেমের চেয়ে ভালো Reviewed by Momizat on .      প্রেম এক ধরনের অনুভূতি, কিন্তু এটি শেষ নয়, প্রথমবারের মতো। আমি নিশ্চিত, আমাদের প্রত্যেকেই শুনেছি এবং ভালো জানি যে আমরা সবচেয়ে অপ্রত্যাশিত মানুষ      প্রেম এক ধরনের অনুভূতি, কিন্তু এটি শেষ নয়, প্রথমবারের মতো। আমি নিশ্চিত, আমাদের প্রত্যেকেই শুনেছি এবং ভালো জানি যে আমরা সবচেয়ে অপ্রত্যাশিত মানুষ Rating: 0
You Are Here: Home » slider » প্রেম অনেক বার আসতে পারে, দ্বিতীয় প্রেম প্রথম প্রেমের চেয়ে ভালো

প্রেম অনেক বার আসতে পারে, দ্বিতীয় প্রেম প্রথম প্রেমের চেয়ে ভালো

 

love fr

 

 প্রেম এক ধরনের অনুভূতি, কিন্তু এটি শেষ নয়, প্রথমবারের মতো। আমি নিশ্চিত, আমাদের প্রত্যেকেই শুনেছি এবং ভালো জানি যে আমরা সবচেয়ে অপ্রত্যাশিত মানুষের উপর, সবচেয়ে অপ্রত্যাশিত সময়ে প্রেমে পড়ি, তাই দ্বিতীয় প্রেম ঠিক এমনই হতে পারে।

এছাড়াও, এটা প্রথম ভালবাসা নয় যেখানে আপনি চান এবং আপনি চান যে সব দিতে। প্রথম ভালোবাসার মর্যাদাহানি নয়,এটি সবসময় হৃদয়ে একটি বিশেষ জায়গায় থাকবে ।

, কিন্তু কেবল একটি সম্পর্ক থেকে অন্য সম্পর্কে ঝাঁপিয়ে পড়া কোন সমাধান নয়, এটা বরং একটি আসক্তির খেলা হবে। কখনও কখনও আমরা দ্বিতীয় প্রেমের মধ্যে সান্ত্বনা খুঁজে পাই, যা আমরা প্রথম প্রেমে অনুসন্ধান করি। এছাড়াও, মানুষের মন এমন একটি বিষয় যে একবার উপলব্ধি করে এবং গ্রহণযোগ্যতা খুঁজে বের করে, তবে তা এগিয়ে যাওয়া বা সান্ত্বনা পাওয়া থেকেও এগিয়ে যেতে চায় না। কিন্তু, এখানে আমরা প্রথম প্রেমের চেয়ে দ্বিতীয় প্রেম ভালো তার কারণ আপনার কাছে এনেছি ।

১ দ্বিতীয় প্রেমে নিরাময় ক্ষমতা আছে
দ্বিতীয় প্রেম চিকিত্সাগত প্রভাব সমার্থক, কিন্তু ততদিন যতদিন এটি দ্বিতীয় হিসাবে থাকে। প্রেমের প্রতি আপনার বিশ্বাসকে পুনর্বহাল করে কেবল দ্বিতীয় প্রেম। এটা মৌলিক মানব প্রকৃতি যা প্রেম এবং যত্নে আকৃষ্ট হয়, এটা আপনার আবেগকে প্রসারণ করতে সাহায্য করে ।

২ এটি শক্তির একটি স্তম্ভ।
দ্বিতীয় প্রেমটি একটি অনিয়ন্ত্রিত সমর্থন খেলা যখন কেউ ব্রেকআপের পরে বিলপমান থাকে। এটার থেকে সরতে শক্তি দেয়, যা সুখী থাকার আরেকটি কারণ ।

৩ দ্বিতীয় প্রেম ব্যতিক্রমী তীব্রতা আনে
প্রথম সম্পর্ক থেকে হতাশা পেয়ে দ্বিতীয়টির মধ্যে একটি উচ্চাস ফিরে পাওয়ার উপায় আরো শক্তিশালী এবং গভীর হয়। বিশ্বাস বৃদ্ধি পায় এবং আপনি একে অপরের জন্য পাগলামি করেন প্রতিটি দিন চলে যাওয়ার সাথে সাথে ।

৪ এটি নিরাপত্তার একটি ধারণা দেয়
আপনি ভালো করে বোঝেন যে আপনি আর বোকা হবেন না, কিন্তু ভবিষ্যত সম্পর্কে গুরুতর চিন্তা করা ভালো । এখানে প্রথম প্রেম একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে কারণ সম্ভবত এটি নিরাপদ নয়।

৫ বৃহত্তর এবং গভীর বোঝাপড়া
দ্বিতীয় প্রেম হল যেখানে আপনি আপনার মধ্যে একটি ভাল আচারের জন্য সন্ধান করেন । আপনি কেবল চোখের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। এখানে, প্রথম প্রেম একটি ট্রায়াল এবং স্বয়ংক্রিয়ভাবে দ্বিতীয় পর্বকে বুঝতে সাহায্য করে।

৬ তাই একে অপরের মধ্যে নিবিষ্ট হন যাতে একে অপরকে যাত্রা স্বাভাবিক হয়
এটি একটি আশীর্বাদ যা দ্বিতীয় প্রেমের সাথে বেনামে আসে। আপনি একে অপরকে খুশি করতে পারেন যেমন আপনি করতে চান ।

৭ বেশী কথা ও আলোচনা এবং ঝগড়া কম।
অভিজ্ঞতা এখানে তার জাদুর খেলা দেখায়, আপনার জন্য যুক্তির কোথায় অগ্রগতি হবে, তাই আপনি প্রতিক্রিয়া কি হতে পারে সেই অনুযায়ী কথা বলেন। আপনি যা বলবেন তার প্রতি বেশি মনোযোগ দেবেন এবং আপনার সঙ্গীর কি মনে লাগতে পারে সেটা মনে রাখবেন ।

৮ নিবেদিত প্রতিশ্রুতি
হতাশার ভয়টি দ্বিতীয় ভালবাসার প্রতি অঙ্গীকারবদ্ধ করে তোলে আরো তীব্র। দ্বিতীয় প্রেমের উৎসর্গে নিশ্চয় অনেক ভাঁজ হয়।

৯ আপনি বেশী সুখ এবং বিশ্বাস খুঁজে পাবেন
এখন আপনার সঙ্গী জানেন যে আপনাকে বিভিন্ন পরিস্থিতিতে কিভাবে পরিচালনা করতে হবে, বিশ্বাস স্বয়ংক্রিয়ভাবে বিকশিত হয়। এই বিশ্বাস আপনার সম্পর্ককে এমনকি শক্তিশালী এবং ভালো করে তোলে।

১০ এটি আরো দীর্ঘ হতে পারে
প্রথমবার আঘাত খাওয়ার পর দ্বিতীয় প্রেম টেকার বেশি সম্ভাবনা আছে। একজন এটিকে পূর্ণ করতে সব প্রচেষ্টা করে তোলে।

এটি মনে রাখবেন, এটি পড়ার সময় আপনি তৃতীয় বা চতুর্থ প্রেমের জন্য চিন্তা করতে পারেন, তাহলে আপনার চিন্তাকে নিয়ন্ত্রণ করা উচিৎ । বরং আপনাকে প্রেমের এই জায়গা থেকে নিজেকে বিভ্রান্ত করতে হবে!

শুধুমাত্র দ্বিতীয় সুযোগ একটি ‘সুযোগ’ বলা হয় অন্যথায় এটি একটি বিদ্বেষপূর্ণ অভ্যাস হয়ে ওঠে!

 

 

About The Author

admin

সংবাদের ব্যাপারে আমরা সত্য ও বস্তুনিষ্ঠতায় বিশ্বাস করি।বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের সুমহান চেতনায়। আমাদের প্রত্যাশা একাত্তরের চেতনায় বাংলাদেশ এগিয়ে যাক সুখী সমৃদ্ধশালী উন্নত দেশের পর্যায়ে।

Number of Entries : 7902

Leave a Comment

সম্পাদক : সুজন হালদার, প্রকাশক শিহাব বাহাদুর কতৃক ৭৪ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা থেকে প্রকাশিত। ফোনঃ 02-9669617 e-mail: info@visionnews24.com
Design & Developed by Dhaka CenterNIC IT Limited
Scroll to top