The news is by your side.

দেশের উদ্দেশে নিউজিল্যান্ড ছেড়েছে টাইগাররা

0 164

ক্রাইস্টচার্চে দুই মসজিদে সন্ত্রাসী হামলার পর নিউজিল্যান্ডে শেষ টেস্ট বাতিল হওয়ার পর দেশে ফিরছে বাংলাদেশ ক্রিকেট দল।

স্থানীয় সময় শনিবার দুপুরে দেশের উদ্দেশে নিউজিল্যান্ড ছেড়েছে টাইগাররা। বাংলাদেশ সময় রাত পৌনে ১১টার দিকে তারা পৌঁছাবে বলে জানা গেছে।

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটি মসজিদে শুক্রবার জুমার নামাজের সময় ভয়াবহ সন্ত্রাসী হামলার খবর আসার পর থেকেই উৎকণ্ঠায় ছিল গোটা বাংলাদেশ। কারণ এই শহরেই আজ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট খেলতে নামার কথা ছিল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের।

টেস্টের ভেন্যু হ্যাগলি ওভালের পাশের যে মসজিদে জুমার নামাজ পড়তে যাচ্ছিলেন বাংলাদেশের ক্রিকেটাররা, সেখানেই প্রথম হামলার ঘটনা ঘটে।

মসজিদে পৌঁছতে একটু দেরি হওয়ায় প্রাণে বেঁচে যান ক্রিকেটাররা। পরে সেখান থেকে স্টেডিয়াম হয়ে সবাই নিরাপদে হোটেলে ফিরে যান। ক্রিকেটাররা নিরাপদে আছেন জানতে পেরে স্বস্তি ফিরেছে গোটা দেশে।

টেস্ট বাতিল হওয়ায় আজই নিউজিল্যান্ড থেকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে বাংলাদেশ দলকে। স্থানীয় সময় দুপুর ১২টায় রওনা দিয়ে বাংলাদেশ সময় রাত ১০টা ৪০ মিনিটে ঢাকায় পা রাখবে দল। এমনটাই জানিয়েছেন নিউজিল্যান্ড সফরে দলের ম্যানেজারের দায়িত্বে থাকা খালেদ মাসুদ পাইলট।

বিসিবি কাল জানিয়েছে, বাংলাদেশ দলের সব সদস্য নিরাপদে হোটেলে ফিরেছেন। খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের সঙ্গে যোগাযোগ রেখে যত দ্রুত সম্ভব তাদের দেশে ফিরিয়ে আনার উদ্যোগ নেয় বোর্ড।

Leave A Reply

Your email address will not be published.