The news is by your side.

দু’জনের ইচ্ছায় শারিরীক সম্পর্ক হলে তা ধর্ষণ নয়: নেইমার

নেইমারের নামে আনা ধর্ষণ মামলা স্থগিত

0 40

 

 

নেইমার জুনিয়রের বিরুদ্ধে আনা ধর্ষণের মামলা স্থগিত করা হয়েছে। সাওপাউলোর অ্যার্টনি জেনারেল পুলিশ তদন্তে  প্রমাণের অভাবে মামলা স্থগিত করার কথা জানিয়েছেন। তবে চূড়ান্ত সিদ্ধান্তের জন্য মামলা প্রসিকিউটরের কাছে পাঠানোর কথাও উল্লেখ করেছেন।

ব্রাজিলিয়ান মডেল নাজিলা ত্রিনিদাদ গত মে মাসে প্যারিসে নেইমারের বিরুদ্ধে ধর্ষণ অভিযোগে মামলা করেন।

কিন্তু নেইমার তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। তা থেকে সিদ্ধান্তে আসার মতো কিছু পাওয়া যায়নি। নেইমার অভিযোগ নিয়ে বলেন, দু’জনের ইচ্ছায় শারিরীক সম্পর্ক হলে তা ধর্ষণ নয়। এবার তিনি মামলার বোঝা থেকে আপতত স্বস্তি পাচ্ছেন। তবে বিচারক চূড়ান্ত রায় জানাবেন আরও ১৫ দিন পরে।

এর আগে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়। করা হয় মামলা। সেই মামলা থেকে রোনালদোকেও মুক্তি দেওয়া হয়েছে। তদন্ত করে জানানো হয়, অভিযোগ প্রমাণের মতো স্পষ্ট প্রমাণ না পাওয়ায় বা প্রমাণ পাওয়ার সম্ভাবনা না থাকায় মামলা স্থগিত করা হয়েছে।

নেইমার মামলা থেকে আপাতত মুক্তি পেলেও ক্যারিয়ার নিয়ে তিনি স্বস্তিতে নেই। পিএসজিতে সুখে নেই তিনি। বার্সেলোনায় ফিরতে চান। সাবেক ক্লাব তাকে দলেও নিতে চায়। কিন্তু অর্থ নিয়ে পিএসজি এবং বার্সেলোনার মধ্যে সমঝোতা হচ্ছে না। বার্সার দেওয়া প্রস্তাব পিএসজি মানছে না। নেইমার আগামী মৌসুমে কোথায় থাকছেন সেটা এখনও তাই বলার জো নেই।

Leave A Reply

Your email address will not be published.