The news is by your side.

দীপিকার সমর্থনে স্বস্তিকা মুখার্জি

0 70

 

 

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে নামী-দামী অনেক তারকারই ডাক পড়ছে বিভিন্ন গোয়েন্দা সংস্থায়। সম্প্রতি মাদককাণ্ডে উঠে এসেছে বলিউডের প্রথম সারির অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নাম। তার ঘনিষ্ঠ বেশ কয়েক জনকে জেরা করে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এবার দীপিকার সমর্থনে মুখ খুললেন টলিপাড়ার অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি।

এক নেটিজেন টুইট করেন বাঙালিদের কাছে মাল মানে পানীয়, সেই কারণে এবার বাঙালিদের নিয়ে চিন্তা বাড়ছে। আসলে দীপিকার মাল-এর সূত্র ধরেই নেটিজেন এই টুইটটি করেছেন। কিন্তু স্বস্তিকাও ছেড়ে দেওয়ার পাত্র নন। মুখের উপর সপাটে জবাব দিলেন নিজস্ব মেজাজে।

ব্যঙ্গের সুরে স্বস্তিকা জানিয়েছেন, আমরা সকলেই তো এবার জেলে যাব। মাল থেকে মাছ, সিগারেট থেকে জল বাঙালিরা তো সব খাই। মুহূর্তের মধ্যে তার এই টুইট নিয়ে শোরগোল শুরু হয়েছে। বলিউডের সঙ্গে মাদকযোগ নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে।

সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি জেরায় বলিউডের বড় বড় রাঘববোয়ালদের নামও ফাঁস করেছেন রিয়া চক্রবর্তী। বড়সড় মাদকচক্রে উঠে এসেছে দীপিকা পাড়ুকোনের নাম।

প্রায় ৩ বছরের পুরোনো চ্যাট থেকেই দীপিকার সঙ্গেই মাদকযোগের হদিশ পেয়েছে এনসিবি। সম্প্রতি নয়া তথ্য প্রকাশ্যে এসেছে, যা নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। আজই এনসিবি জেরায় মুখোমুখি হয়েছেন দীপিকা পাড়ুকোন।

 

Leave A Reply

Your email address will not be published.