The news is by your side.

থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে মার্চে আসছে ‘আগামীকাল’

0 59

 

 

 

থ্রিলার ও প্রেমের গল্প নিয়ে সম্প্রতি নির্মিত হয়েছে নতুন ছবি ‘আগামীকাল’। পরিচালনা করেছেন অঞ্জন আইচ। ছবিটির  কেন্দ্রীয় তিনটি চরিত্রে অভিনয় করেছেন ইমন, মম ও টুটুল চৌধুরী। ছবির গল্প আবর্তিত হয়েছে এই তিন অভিনয়শিল্পীকে ঘিরে।

নাটকটিতে ইমন মেডিকেল থেকে সদ্য এমবিবিএস পাশ করা করা শিক্ষার্থী। মম অনাথ এবং গরীব ঘরের সন্তান। অন্যের বাড়িতে আশ্রিতা। আর টুটুল চৌধুরী স্মাগলার। গল্পে মমর সঙ্গে ইমনের দেখা হয় ঘটনাক্রমে। পরিচয় থেকে প্রেম হয় তাদের মধ্যে। কিন্তু মমর আশ্রয়দানকারী মা তার নিজের মেয়ের বিয়ে ঠিক করেন ইমনের সঙ্গে। এ নিয়ে এক জটিল পরিস্থিতির সৃষ্ঠি হলে আশ্রয় দানকারীর মেয়ে কৌশলে ইমনকে হত্যা করিয়ে মমকে আসামী বানায়। এতে মমর জেল হয়। তবে এই অসাধু ঢনাঢ্য টুটুল চৌধুরীর সহায়তায় মম কিছুটা স্বাভাবিক জীবনে ফিরে আসে।

টুটুলের সঙ্গে তার বিয়ে হয়। ভালোই চলছিল তাদের জীবন। হঠাৎ একদিন মদ্যপ টুটুল চৌধুরী  মারা যায়। এতে দোষীর কাঠগড়ায় দাড়াতে হয় মমকে। এ নিয়ে পুলিশ বিষদ তদন্তে নামে। কিন্তু এক পর্যায়ে তদন্তে প্রমানিত হয় যে মম দোষী নয়। ঘটনা অন্যদিকে মোড় নেয়। এভাবেই সাজানো হয়েছে ছবিটির কাহিনী।

এতে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন, ‘ গল্প প্রধান এ ছবিতে অভিনয় করে ভালো লেগেছে। কারন মৌলিক গল্পের পাশাপাশি নির্মাণশৈলীও ভালো ছিল।’

মম বলেন, ‘ দীর্ঘদিন পর ভালো একটি চরিত্র পেয়েছি এ ছবিতে। থ্রিলারধর্মী গল্পের সঙ্গে ত্রিভূজ প্রেমের বিষয় রয়েছে এখানে। আশা করছি এটি সবার ভালো লাগবে।’

 

 

Leave A Reply

Your email address will not be published.