The news is by your side.

ডাকসু ভোটের ফল বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল

0 27

 

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের ফল বাতিল করে পুনঃতফসিলের দাবিতে ক্যাম্পাসে পূর্বঘোষিত বিক্ষোভ মিছিল বের করেছে নির্বাচন বর্জনকারী বিভিন্ন প্যানেলের প্রার্থী ও সমর্থকরা।

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে রাজু ভাস্কর্যের সামনে থেকে মিছিলটি শুরু হয়। মিছিলের কোটা সংস্কার আন্দোলন, বাম জোট ও স্বতন্ত্র জোটসহ নির্বাচন বর্জনকারী ৫টি প্যানেলের প্রার্থী ও সমর্থকদের দেখা গেছে।

মিছিলটি ভিসি কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে যোগ দেন সদ্য নির্বাচিত ভিপি নুরুল হক নুর। পরে নুরসহ বিভিন্ন প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রায় ১১ জন প্রার্থী উপাচার্যের কার্যালয়ে যান। এবং সেখানে তারা উপাচার্যের হাতে স্মারকলিপি তুলে দেন ও পুনর্নির্বাচনের আনুষ্ঠানিক দাবি জানান।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের ফল বাতিল করে পুনঃতফসিলের দাবিতে ৩ দিনের আল্টিমেটাম দেন বাম জোটের ভিপি প্রার্থী লিটন নন্দী। মঙ্গলবার সন্ধ্যায় সাংবাদিকদের কাছে তিনি এ কর্মসূচির কথা জানান।

লিটন নন্দী বলেন, ফল বাতিল করে পুনঃতফসিলের দাবিতে আগামীকাল বুধবার দুপুর ১২টায় রাজু ভাস্কর্যের সামনে থেকে মিছিল নিয়ে ঢাবি উপাচার্য বরাবর লিখিত অবেদন দেওয়া হবে। এরপর কার্যালয়ের সামনে অবস্থান নেবে ভোট বর্জনকারী ৫টি প্যানেল। এজন্য তিনদিনের আল্টিমেটাম দেওয়া হবে। এতে কাজ না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

 

Leave A Reply

Your email address will not be published.