The news is by your side.

ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৫

0 207

 

কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা পাওয়ার হাউস যাত্রী ছাউনির সামনে ট্রাক এবং সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজন সদস্যসহ পাঁচ জন নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন রাজশাহীর বাঘা উপজেলার সরেরহাট গ্রামের আব্দুস সালামের ছেলে মেজবাউল ওরফে  মাসুম (৩৫), তার মা মাহমুদা খাতুন (৫৫), স্ত্রী রুনা বেগম (২৬)  ও ৯ মাসের শিশু ছেলে রুজভী এবং সিএনজি চালক মো. জামান (৩২)।

ভেড়ামারা ফায়ার সার্ভিসের টিম লিডার হাসানুজ্জামান জানান, সেনাবাহিনীতে কমর্রত মেজবাহ উদ্দিনের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার স্বরেরহাট গ্রামে। ছুটিতে এসে তিনি পরিবার নিয়ে ঝিনাইদহ জেলায় শ্বশুরবাড়িতে বেড়াতে যান। মঙ্গলবার দুপুরে তারা রাজশাহী ফিরছিলেন। পথে ভেড়ামারার ৪১০ মেগাওয়াট বিদ্যুতকেন্দ্রের সামনে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাদের সিএনজিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত এবং শিশুসহ একই পরিবারের চারজন গুরুতর আহত হন।

পরে আহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে বিকেল ৫টার দিকে স্ত্রী রুনা বেগম ও তার শিশু কন্যা রজনী খাতুনের মৃত্যু হয়। অন্যদিকে স্বামী মেজবাউল ওরফে  মাসুম, তার মা মাহমুদা খাতুনকে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হলে সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তারাও মারা যান।

ভেড়ামারা থানার ওসি (তদন্ত) শুভ্র প্রকাশ জানান, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.