The news is by your side.

‘জমিদার বাড়ি’র বড় মেয়ে অভিনেত্রী শাহনূর

0 24

 

 

জনপ্রিয় অভিনেত্রী শাহনূর। নাটক-সিনেমায় অভিনয় দিয়ে জয় করেছেন দর্শকদের হৃদয়। এবার তিনি যুক্ত হলেন ধারাবাহিক ‘জমিদার বাড়ি’ নাটকে। জমিদার বাড়ির ঘষেটি বেগম খ্যাত শম্পা রেজার বড় মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাটকের ৭০ পর্ব থেকে শানেনূর চরিত্রে প্রথম অভিষেক হয় তার।

টিপু আলম মিলনের গল্পে নাটকের সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সাজ্জাদ হোসেন দোদুল। এইট প্রযোজনা করেছে এশিয়াটিক মাইন্ড শেয়ার।

শাহনূর বলেন, একদিকে সাজ্জাদ হোসেন দোদুলের মতো মেধাবী পরিচালক অন্যদিকে জনপ্রিয় গল্পকার টিপু আলম মিলনের গল্পই মূলত: এ নাটকে অভিনয়ের ব্যাপারে আমাকে আগ্রহী করে তুলেছে। আমার চরিত্রটিও বেশ মজার। জমিদার বাড়ির বড় মেয়ে হিসেবে আমার খবরদারি সবার চক্ষুশূলে পরিণত হবে। ঈর্ষায় জ্বলবে সবাই।

বৈশাখী টেলিভিশনের তারকাবহুল এ ধারাবাহিক নাটকটি প্রচার হচ্ছে প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ২০ ও ১১.৩০ মিনিটে। এতে অভিনয় করেছেন মনোজ সেন গুপ্ত, শম্পা রেজা, আ খ ম হাসান, নাদিয়া মীম, শিল্পী সরকার অপু, সুব্রত, মোমেনা চৌধুরী, মিলন ভট্ট, সিফাত, ইমতু, রাশেদ মামুন অপু প্রমুখ।

নাটকের কাহিনী বলতে গিয়ে টিপু আলম মিলন বলেন, জমিদারী প্রথা শেষ হয়েছে সেই কবে। ভগ্নপ্রায় জমিদার বাড়ীগুলো এখন পর্যটন কেন্দ্রে পরিণত। জমিদারী প্রথা শেষ হলেও বংশ পরম্পরায় তাদের ঠাট-বাঁট, আচার-আচরণ, চলন-বলন এখনো রয়ে গেছে। নদী মরে গেলে যেমন তার বাঁক রয়ে যায় তেমনি জমিদারী শেষ হলেও তাদের শরীরে রয়ে গেছে জমিদারী রক্ত। সমাজের নানা অসংগতিগুলোই ওঠে এসছে নাটকের গল্পে।

 

 

Leave A Reply

Your email address will not be published.