The news is by your side.

জনগণ বিএনপিকে  প্রত্যাখ্যান করেছে: নানক

0 166

 

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে বিএনপির ডাকা হরতাল জনগণ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে বলে দাবি করেছে আওয়ামী লীগ। এভাবে জনগণ থেকে প্রত্যাখ্যাত হতে হতে বিএনপি একটা সময় বিলীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক।

রোববার রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রমাণ হলো দেশের উন্নয়ন এবং সুশাসন প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

তিনি বলেন, ইভিএম পদ্ধতি স্বচ্ছ ও সহজ। বিএনপি পরাজয়ের ভয়ে এ পদ্ধতি নিয়ে নির্বাচনের আগে অপপ্রচার শুরু করে। তারা মানুষের মধ্যে ভীতি সৃষ্টি করে। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। কিন্তু ফল ঘোষণার আগেই তারা হরতাল ডেকেছে। নির্বাচন বর্জন করে মুলত বিএনপি ঢাকাবাসীকে প্রত্যাখ্যান করেছে। জনগণ তাদের হরতাল প্রত্যাখ্যান করেছে।

নির্বাচন পরিচালনার সঙ্গে জড়িত নির্বাচন কমিশন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সবাইকে তিনি ধন্যবাদ জানান।

এ সময় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, এডভোকেট আফজাল হোসেন, প্রচার সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কৃষি বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন্নাহার চাপা ও উপ দপ্তর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.