‘চরিত্র’ বলে কিছু নেই ওর কিন্তু এত খারাপ জানতাম না: অপু বিশ্বাস Reviewed by Momizat on . ঢালিউডের সুপারস্টার শাকিব খান অপু বিশ্বাস। দেশীয় শোবিজ অঙ্গনে সময়ের আলোচিত দুই তারকা এখন তারা। আলোচিত এই তারকা জুটির বিচ্ছেদ এখন সময়ের ব্যাপার। এরইমধ্যে অপুকে ত ঢালিউডের সুপারস্টার শাকিব খান অপু বিশ্বাস। দেশীয় শোবিজ অঙ্গনে সময়ের আলোচিত দুই তারকা এখন তারা। আলোচিত এই তারকা জুটির বিচ্ছেদ এখন সময়ের ব্যাপার। এরইমধ্যে অপুকে ত Rating: 0
You Are Here: Home » ঢালিউড » ‘চরিত্র’ বলে কিছু নেই ওর কিন্তু এত খারাপ জানতাম না: অপু বিশ্বাস

‘চরিত্র’ বলে কিছু নেই ওর কিন্তু এত খারাপ জানতাম না: অপু বিশ্বাস

opu bishwash

ঢালিউডের সুপারস্টার শাকিব খান অপু বিশ্বাস। দেশীয় শোবিজ অঙ্গনে সময়ের আলোচিত দুই তারকা এখন তারা। আলোচিত এই তারকা জুটির বিচ্ছেদ এখন সময়ের ব্যাপার। এরইমধ্যে অপুকে তালাকনামাও পাঠিয়ে দিয়েছেন শাকিব।

এ ঘটনার পর নিয়মানুযায়ী সিটি করপোরেশন বিষয়টি সুরাহার উদ্যোগ নিয়েছে। ডেকেছেন সালিশি বৈঠক। এতে শাকিব-অপুকে উপস্থিত থাকার জন্য বলা হয়।

ঘটনা ঘটে অন্য রকম। গত ১৫ জানুয়ারি ডিএনসিসির অঞ্চল-৩ এর অফিসে তাদের তালাকের বিষয়টি নিয়ে শুনানি হওয়ার তারিখ নির্ধারণ হয়। এতে অপু বিশ্বাস গেলেও সেদিন হাজির ছিলেন না শাকিব খান। এরপর ডিএনসিসি সালিশের জন্য ১২ ফেব্রুয়ারি নতুন দিন নির্ধারণ করে।

সে দিনটি আজ (১২ ফেব্রুয়ারি)। কিন্তু এতেও অংশ নেননি শাকিব। তার ঘনিষ্ঠজনেরা মনে করছেন সালিশি বৈঠকে শাকিব খান অংশ নেয়ার প্রয়োজন মনে করেননি।

এমনকি আজকের এ বৈঠকে অপু বিশ্বাসও যাননি। তিনি ডিভোর্সের বিষয়টি মেনে নিয়েছেন। এ বিষয়ে অপু বলেন, ‘আমি ডিভোর্সের বিষয়টি মেনে নিয়েছি। পরিবারের বিষয়গুলো জনসম্মুখে আনা ঠিক নয়। তারপরও শাকিব খান বিষয়টিকে জনসম্মুখে নিয়ে এসেছেন। তিনি একবারও চিন্তা করেননি যে, তার একটি সন্তান আছে। তার উপর এর প্রভাব পরতে পারে। তিনি নিজেকে ইতিবাচক দেখানোর জন্য সব সময় জনসম্মুখে বিষয়গুলো নিয়ে আসছেন। আর আমি আমার বচ্চার মুখের দিকে তাকিয়ে সব সময় চেয়েছি বিষয়গুলো বাইরের মানুষ কম জানুক।’

তিনি আরো বলেন, ‘শাকিব খান আগেই আমাকে বলেছিলো, আমাদের সন্তান হলেই সে আমাকে ডিভোর্স দিয়ে দেবে। তখন আমি বিষয়টিকে গুরুত্ব দেইনি। কথার কথা মনে করেছিলাম। কিন্তু আজ বুঝতে পারছি বিষয়টা কতটা সত্যি।

আমি জানতাম, শাকিব খানের চরিত্র খারাপ কিন্তু এত খারাপ জানতাম না। যে সব মেয়েদের সাথে তার ওঠা-বসা; আমি ভেবেছিলাম সন্তান হলে সে এই পথ থেকে সরে আসবে। কিন্তু ঘটেছে তার উল্টো। বাবা হয়ে সন্তানের স্বার্থেও সে ছাড় দিতে পারে নি। শাকিব খান যে কাজগুলো করেছেন দর্শক তাদের বিবেক দিয়ে নিশ্চয়ই তা বিবেচনা করবেন। আমি তাকে ভালোবেসে ঘর ছেড়েছি, পরিবার ছেড়েছি, ক্যারিয়ার ছেড়েছি। বিনিময়ে পেয়েছি অবহেলা আর অসম্মান।’

শুনছি আব্রাহাম খান জয়কে স্কুলে ভর্তি করাবেন শাকিব খান। কিন্তু ডিভোর্স লেটার পাঠানোর পর থেকে তার তো খোঁজ নেই। আমি তাকে সব দিক থেকে মাফ করে দিয়েছি। যোগ করলেন অপু।

তারকা এই দম্পতির বিয়ের সময় কাবিন আইন অনুযায়ী হয়েছে কিনা এমন প্রশ্ন ছেড়ে দিয়ে অপু বলেন, ‘আদৌ বিয়ের সময় আমার কাবিন আইন অনুযায়ী শাকিব করেছে কিনা আমি জানি না। কাবিনের কাগজে টাকার অঙ্কটা বড় ছিল। সেই কাগজ শাকিবের কাছে আছে। আমার কাছ থেকে কাগজটা ওরা ছিনিয়ে নিয়েছে।

About The Author

admin

সংবাদের ব্যাপারে আমরা সত্য ও বস্তুনিষ্ঠতায় বিশ্বাস করি।বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের সুমহান চেতনায়। আমাদের প্রত্যাশা একাত্তরের চেতনায় বাংলাদেশ এগিয়ে যাক সুখী সমৃদ্ধশালী উন্নত দেশের পর্যায়ে।

Number of Entries : 7611

Leave a Comment

সম্পাদক : সুজন হালদার, প্রকাশক শিহাব বাহাদুর কতৃক ৭৪ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা থেকে প্রকাশিত। ফোনঃ 02-9669617 e-mail: info@visionnews24.com
Design & Developed by Dhaka CenterNIC IT Limited
Scroll to top