The news is by your side.

গাবতলীতে তাবিথের প্রচারণায় হামলা

0 222

 

রাজধানীর গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালের নির্বাচনী প্রচারে হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে পর্বতার কলাবাজার এলাকায় কর্মী-সমর্থকদের নিয়ে জনসংযোগে নামলে পুলিশের উপস্থিতিতে তার উপর হামলা হয় বলে অভিযোগ করেছেন ধানের শীষের এই প্রার্থী।

হামলার জন্য ঢাকা উত্তরের ৯ নং ওয়ার্ডে ক্ষমতাসীন আওয়ামী লীগসমর্থিত কাউন্সিলর প্রার্থী ঠেলাগাড়ি প্রতীকের মুজিব সারোয়ার মাসুমের কর্মী-সমর্থকদের দায়ী করেছেন তাবিথ।

হামলার পর বিএনপির এই মনোনীত প্রার্থী বলেন, আমরা ইতিবাচক ভাবনা নিয়ে গণসংযোগ শুরু করেছিলাম। এসময় পেছন দিক থেকে আমাকে টার্গেট করে হামলা করা হয়। সবচেয়ে ভয়ংকর কথা হলো, এই হামলা কিছু পুলিশ কর্মকর্তার সামনে হয়েছে।

“আমাদের পক্ষে গণজোয়ারে ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ হামলা করেছে।আমরা তাদের পাল্টা আঘাত করি নাই। শান্তিপূর্ণভাবে আমরা প্রচারণা চালাচ্ছি।”

এঘটনায় ওই এলাকায় দুই পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া, পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হওয়ার পর তাবিথ গাবতলীতেই গণসংযোগ করছেন।

ঘটনার বিষয়ে জানতে চাইলে দারুস সালাম থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, “ওইখানে কোনো হামলার ঘটনা ঘটেনি। দুইপক্ষ মিছিল করার সময় হাল্কা ধাক্কাধাক্কি হয়েছে। পরে দুই পক্ষকে সেখান থেকে সরিয়ে দেওয়া হয়েছে।”

সংশ্লিষ্ট এলাকার নির্বাচনী দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান শাহরীয়ার বলেন, “নির্বাচন কমিশনে বৈঠকে ছিলাম। ঘটনাটা আপনার কাছেই শুনলাম। ব্যবস্থা নেওয়া হবে।”

Leave A Reply

Your email address will not be published.