The news is by your side.

ক্যান্সারে আক্রান্ত এন্ড্রু কিশোরের চিকিৎসায় প্রয়োজন ২ কোটি টাকা

0 204

দেশের জনপ্রিয়  শিল্পী এন্ড্রু কিশোর দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তাকে ১২টি ক্যামো দেয়া হয়েছে। তিরি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন চিকিৎসকরা। এই তথ্য জানিয়েছেন এন্ড্রুভক্ত সংগীতশিল্পী মোমিন বিশ্বাস।

মোমিন সম্প্রতি এন্ড্রু কিশোরের সঙ্গে কথা বলেছেন। পরে তার অবস্থার কথা জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন।

সেখানে মোমিন বিশ্বাস লিখেছেন- ‘১১ সেপ্টেম্বর থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে ১৮ সেপ্টেম্বর এন্ড্রুদার বায়োপসি রিপোর্ট পাওয়া যায়। রিপোর্টে তার শরীরে ক্যান্সারের অস্তিত্ব মেলে।

অত্যন্ত ব্যয়বহুল ও দীর্ঘ সময় এই চিকিৎসার তেমন কোনো পূর্ব প্রস্তুতি না নিয়ে গেলেও ডাক্তারদের পরামর্শে দ্রুত তার চিকিৎসা শুরু হয়। এ পর্যন্ত তার তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে।’

তিনি লেখেন, ‘২৬ নভেম্বর থেকে এন্ড্রু কিশোরের কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হবে এবং তিনটি সাইকেলে আরও ১২টি কেমোথেরাপি সম্পন্ন করা হবে বলে সেখানকার ডাক্তার জানিয়েছেন।

বর্তমানে তার শরীর অনেকটা ভালো। যথাযথভাবে চিকিৎসা চলছে বলে এন্ড্রুদা অবগত করেছেন। তার এই চিকিৎসা আরও প্রায় আড়াই থেকে তিন মাস চলবে বলে ডাক্তার জানিয়েছেন।’

সংগীত পরিচালক ফরিদ আহমেদ রবিবার দুপুরে গণমাধ্যমকে বলেন, ‘আজ সকালে এন্ড্রু কিশোর দা’র সঙ্গে আমার কথা হয়েছে। ভেঙে পড়েছেন তিনি। অনেক আবেগী হয়ে গেছেন। জানলাম তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় দুই কোটি টাকা। খ্যাতিমান এই শিল্পীর এই কঠিন সময়ে তার পাশে দাঁড়ানো প্রয়োজন। এরই মধ্যে প্রবাসীরা তাকে সহযোগিতার জন্য ফান্ড করেছে। আশা করবো দেশের মানুষও তার পাশে দাঁড়াবেন। তাকে আমরা হারাতে চাই না।

Leave A Reply

Your email address will not be published.