The news is by your side.

কোভিড-১৯ পজিটিভ ট্রাম্প-মেলানিয়া

0 30

 

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। মার্কিন স্থানীয় সময় বৃহস্পতিবার দিবাগত রাতে ট্রাম্প একটি টুইট বার্তায় নিজেই এই তথ্য নিশ্চিত করেছেন।

টুইট বার্তায় ট্রাম্প বলেন, আজ রাতে যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি এবং আমি কোভিড-১৯ পজিটিভ হয়েছি। আমরা অবিলম্বে আমাদের কোয়ারেন্টাইন এবং সুস্থ হওয়ার প্রক্রিয়া শুরু করবো।

ট্রাম্পের চিকিৎসক শন কনলি একটি বিবৃতিতে বলেছেন যে, প্রেসিডেন্ট এবং ফার্স্ট লেডি “এই সময়ে দুজনই ভাল আছেন, এবং তারা সেরে না ওঠা পর্যন্ত হোয়াইট হাউসের ঘরেই থাকবেন”।

বিবৃতিতে বলা হয়েছে, “আমি আশা করি যে প্রেসিডেন্ট এই সময়ের মধ্যে বিনা বাধায় তাঁর দায়িত্ব পালন করে যাবেন এবং আমি সব খবর আপনাদের জানাবো।”

বৃহস্পতিবার মার্কিন সংবাদমাধ্যম ব্লুমবার্গের একটি প্রতিবেদনে বলা হয় যে ডোনাল্ড ট্রাম্পের শীর্ষ উপদেষ্টা হোপ হিকসের করোনায় আক্রান্ত। প্রেসিডেন্টের নিকটতম কর্মকর্তাদের মধ্যে ৩১ বছর বয়সী এই উপদেষ্টা এখন অবধি প্রথম কেউ যার করোনাভাইরাস পজিটিভ হয়েছে।

জানা গেছে, গত মঙ্গলবার ডোনাল্ড ট্রাম্প টিভি বিতর্কে অংশ নেয়ার জন্য ওহিও যান। সেখানে ট্রাম্পের সফর সঙ্গী ছিলেন হোপ হিকস। শীর্ষ উপদেষ্টার আক্রান্ত হওয়ার খবর পাওয়ার পরই করোনা পরীক্ষা করান ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া ট্রাম্প।

 

Leave A Reply

Your email address will not be published.