The news is by your side.

কিউবায় তিন সন্তানের পিতৃত্ব স্বীকার করেছেন ম্যারাডোনা

0 23

 

 

আরও তিন সন্তানের পিতা দিয়েগো ম্যারাডোনা না, নতুন করে জন্ম অবশ্য দেননি তিনি ম্যারাডোনা এবার কিউবায় তার তিন সন্তানের পিতৃত্ব স্বীকার করেছেন সব মিলিয়ে সাবেক আর্জেন্টাইন অধিনায়কের স্বীকৃত সন্তানের সংখ্যা দাঁড়ালো আটে

ম্যারাডোনা এর আগে সাবেক স্ত্রী ক্লদিয়া বিয়াফানে ছাড়া অন্য কারো গর্ভে সন্তানের কথা অস্বীকার করেছিলেন। তবে এবার কিউবায় যে তিন সন্তানের জনক হবার কথা স্বীকার করে নিলেন তা আবার এসেছে দুই নারীর গর্ভে।

কিছু মেডিক্যাল পরীক্ষা করতে হাভানায় পাড়ি জমাবেন ৫৮ বছর বয়সী এই কিংবদন্তি ফুটবলার, পরে এ বছরের কোনো এক সময়ে তাদের আনুষ্ঠানিক স্বীকৃতি দেবেন বলে জানিয়েছেন ম্যারাডোনার আইনজীবী মাতিয়াস মোরলা।

কোকেন আসক্তি থেকে মুক্তি পেতে ম্যারাডোনা ২০০০ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত একটা বড় সময় কাটিয়েছেন কিউবায়। দেশটির রাষ্ট্রপতি ফিদেল ক্যাস্ত্রোর সঙ্গে সখ্যতাও ছিল তার।

সাবেক স্ত্রী ক্লদিয়ার সংসারের দুই মেয়ে জিয়ান্নিনা ও দালমাকে ছাড়া আর কোনো সন্তান নেই বলে দাবি করেছিলেন ম্যারাডোনা। তবে ২০০৩ সালে সে সংসার ভাঙার পর ছেলে দিয়েগো জুনিয়র ও মেয়ে জানাকে স্বীকৃতি দেন তিনি। বান্ধবী ভেরোনিকার সঙ্গে সম্পর্ক থাকাকালীন সময়ে দিয়েগো ফার্নান্দোর পিতা হয়েছিলেন ম্যারাডোনা।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.