The news is by your side.

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫৬ জনের মৃত্যু

0 67

 

 গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫৬ জনের মৃত্যু হয়েছে এ নিয়ে দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ২৬ হাজার ৬৮৪ জনে। এছাড়া গেল ২৪ ঘন্টায় সারা দেশে ৭৯৯টি ল্যাবে অ্যান্টিজেন টেস্টসহ ২৭ হাজার ২৩৩টি নমুনা পরীক্ষায় নতুন করে ২ হাজার ৬৩৯ জনের শরীরে করোনার উপস্থিতি নিশ্চিত হয়। দেশে এ পর্যন্ত মোট শনাক্ত হওয়া করোনা রোগীর সংখ্যা ১৫ লাখ ১৯ হাজার ৮০৫ জনে দাঁড়ালো। আজ মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) করোনা সংক্রান্ত স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
৬ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে ৭ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘন্টায় মৃত্যু হওয়া ৫৬ জনের মধ্যে ১৯ জন পুরুষ এবং ৩৭ জন নারী। আর এ পর্যন্ত করোনায় মৃত্যু হওয়া ২৬ হাজার ৬৮৪ জনের মধ্যে ১৭ হাজার ২৩৯ জন পুরুষ এবং ৯ হাজার ৪৪৫ জন নারী।

ঢাকা বিভাগে সর্বোচ্চ ২০ জনের মৃত্যু হয়েছে। এছাড়া চট্টগ্রাম বিভাগে ১৫ জন, খুলনা বিভাগে ৬ জন, সিলেট বিভাগে ৫ জন, বরিশাল বিভাগে ৪ জন, রাজশাহী বিভাগে ৩ জন, রংপুর বিভাগে ২ জন এবং ময়মনসিংহ বিভাগে এক জনের মৃত্যু হয়েছে।

এর আগে, গতকাল সোমবার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৬৫ জনের মৃত্যু হয় এবং ২ হাজার ৭১০ জনের শরীরে করোনার উপস্থিতি নিশ্চিত করে স্বাস্থ্য অধিদপ্তর।

অন্যদিকে, সারা বিশ্বে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২২ কোটি ২১ লাখ ১৩ হাজার জন। আর করোনায় আক্রান্ত হয়ে বিশ্বে মৃত্যু হয়েছে ৪৫ লাখ ৯২ হাজার ৪৩ জনের। এছাড়া বিশ্বব্যাপী করোনা আক্রান্ত হওয়ার পর সুস্থতার সংখ্যা দাঁড়িয়েছে ১৯ কোটি ৮৭ লাখ ৩৮ হাজার ৪৮৭ জনে।

Leave A Reply

Your email address will not be published.