The news is by your side.

ওবায়দুল কাদেরের অবস্থা স্থিতিশীল: বিএসএমএমইউ উপাচার্য

0 207

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে সাংবাদিকদের জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য কনক কান্তি বড়ুয়া শুক্রবার দুপুর ১২টার দিকে সাংবাদিকদের তথ্য জানান তিনি

কনক কান্তি বড়ুয়া জানান, ওবায়দুল কাদেরকে পর্যবেক্ষণের জন্য করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে।

উপাচার্য কনক কান্তি বড়ুয়া বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার (ওবায়দুল কাদের) অসুস্থ হওয়ার বিষয়টি জানেন। তিনি বিষয়টি দেখছেন। তাকে বিদেশ পাঠানোর দরকার হলে তিনিই পাঠাবেন।

উপাচার্য আরও বলেন, প্রধানমন্ত্রী আওয়ামী লীগের নেতাকর্মীদের হাসপাতালে ভিড় না জমানোর নির্দেশ দিয়েছেন। কারণ উনি (ওবায়দুল কাদের) যেখানে ভর্তি আছেন সেখানে অন্যান্য রোগীরাও আছেন। তাদের যাতে অসুবিধা না হয় সে বিষয়ে নজর রাখতে বলেছেন প্রধানমন্ত্রী।

এর আগে ওবায়দুল কাদের শ্বাসকষ্টের কারণে অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি হন। শুক্রবার সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভার মূলতবি বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সেখানে উপস্থিত হয়ে তিনি অসুস্থ বোধ করেন। তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়।

Leave A Reply

Your email address will not be published.