The news is by your side.

এবার আমার অবসর নিয়ে নেওয়া উচিত: অমিতাভ বচ্চন

0 24

 

 

‘এখন ভোর পাঁচটা। গাড়িতে ১২ ঘণ্টা সফর করেছি। পুরো সময়টাই আনন্দে কেটেছে। বাইরে মৃদু বাতাস, সঙ্গে শীতের হালকা আমেজ। একটা খুশির ছোঁয়া কোথাও লেগে আছে। এখানে মানুষের সরলতা আর সততা দেখে মুগ্ধ। তারা আমার মন জয় করেছে। তাদের মতো সরল আর সৎ কখনো হতে পারব না। এত ব্যস্ততার মাঝে আমার মস্তিষ্ক ভাবছে এক রকম, আর আঙুল অন্য কিছু বলছে। মনে হয় এবার আমার অবসর নিয়ে নেওয়া উচিত।’ নিজের ব্লগে লিখেছেন অমিতাভ বচ্চন।

এখন অমিতাভ বচ্চন ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং-এ আছেন মানালিতে। বিমানবন্দর থেকে পাহাড়ি পথে টানা গাড়িতে গিয়েছেন তিনি। এরই মধ্যে নিজস্ব ব্লগে তিনি লিখেছেন, শরীর জানান দিচ্ছে, অবসর নিতে হবে এবার।শ্যুটিংয়ের জন্য বেশ কিছুদিন এখন মানালিতেই থাকবেন অমিতাভ বচ্চন। সামনের ডিসেম্বর মাসেই বিদেশের একটি জায়গায় আরেকটি শ্যুটিংয়ের জন্য তাঁকে চলে যেতে হবে এখান থেকে।

৭ নভেম্বর চলচ্চিত্রে ৫০ বছর পূর্তি হয়েছে বলিউডের ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চনের। ১৯৬৯ সালে ‘সাত হিন্দুস্তানি’ ছবির মধ্য দিয়ে হিন্দি ছবির জগতে পা রেখেছিলেন তিনি। এই দীর্ঘ পথচলায় তিনি অনেকবার হোঁচট খেয়েছেন, তাঁকে থামতে হয়েছে, আবার পথ চলতে শুরু করেছেন। ইদানীং তিনি বেশি অসুস্থ হচ্ছেন। হাসপাতালে থাকতে হচ্ছে। কিছুদিন আগেই শরীর অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি ছিলেন। আসতে পারেননি কলকাতা চলচ্চিত্র উত্‍সবেও। চিকিৎসক বিশ্রাম নেওয়ার পরামর্শ দিচ্ছেন। কিন্তু তাতে কান দেননি।

ব্লগে অমিতাভ এই বার্তা দেওয়ার পরই সিনে দুনিয়া থেকে তার অবসর নিয়ে জল্পনা তৈরি হয়েছে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে নানান মতামত প্রকাশ করেছেন।

তাঁর লেখা ব্লগ পড়ে অনেকেই মনে করছেন, নাম-যশ-খ্যাতির আলোয় মাখামাখি সেলুলয়েড জীবনকে হয়তো এবার বিদায় জানাতে চান অমিতাভ বচ্চন। তাঁর মানে এবার সত্যিই তিনি ক্লান্ত। শুটিংয়ের চাপ তিনি আর নিতে পারছেন না।

Leave A Reply

Your email address will not be published.