The news is by your side.

এপ্রিল পর্যন্ত বৈঠক-জনসভা স্থগিতের সিদ্ধান্ত আওয়ামী লীগের

0 210

 

করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এপ্রিল মাস পর্যন্ত সব ধরনের বৈঠক, জনসভা ও আলোচনা সভা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ তথ্য জানান দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘বাংলাদেশে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পরে এপ্রিল পর্যন্ত সব ধরনের বৈঠক, জনসভা ও আলোচনা সভা স্থগিত করার সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ।’

তবে অভ্যন্তরীণভাবে দলের সাংগঠনিক কার্যক্রম পরিচালিত হবে বলে জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। এছাড়াও জুন মাসের মধ্যে আওয়ামী মহিলা লীগ এবং যুব মহিলা লীগকে তাদের কাউন্সিল সমাপ্ত করার নির্দেশনা দেন তিনি।

এ সময় বিএনপির প্রতি করোনা ভাইরাসের মতো কোনো সংবেদনশীল ও মানবিক ইস্যু নিয়ে রাজনীতি না করার আহ্বান জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও এই ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। করোনা মোকাবেলায় সরকারের সব ধরনের প্রস্তুতি রয়েছে। সরকার এটিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে, যার প্রমাণ মুজিববর্ষের মতো এত কাঙ্ক্ষিত অনুষ্ঠান সংক্ষেপ করা। আমি তাদের (বিএনপি) অনুরোধ করব, এ ধরনের একটি মানবিক সংবেদনশীল বিষয় নিয়ে রাজনীতি থেকে তারা যেন বিরত থাকে। সব বিষয়েই রাজনীতি করা উচিত নয়।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মির্জা আজম, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.