The news is by your side.

এগিয়ে এল ‘পিএম নরেন্দ্র মোদির’ মুক্তির তারিখ

0 160

আগামী  ১২ এপ্রিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে তৈরি বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি’ মুক্তির দিনক্ষণ চূড়ান্ত করা হয়েছিলো।  ‘পিএম নরেন্দ্র মোদির’ মুক্তির তারিখ এগিয়ে আনা হয়েছে।

ডেকান ক্রনিকেল জানায়, এই বায়োপিকে তুলে ধরা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শৈশব থেকে রাজনৈতিক জীবন, গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে ভারতের প্রধানমন্ত্রী হওয়ার নানা কাহিনি। এই বায়োপিক নির্মাণ করেছেন পরিচালক ওমাং কুমার।

ছবিটির মুক্তির তারিখ এগিয়ে নেওয়া প্রসঙ্গে প্রযোজক সন্দিপ সিং বলেন, ‘পিএম নরেন্দ্র মোদির’ বায়োপিক নিয়ে জনগণের যে আগ্রহ ও  ভালোবাসা পাচ্ছি তা ভাষায় প্রকাশ করা যাবে না। অতএব জনগণের চাহিদার কথা বিবেচনা করে আমরা বায়োপিক মুক্তির তারিখ ১২ এপ্রিলের বদলে ৫ এপ্রিল মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তামিল ও তেলেগু ভাষায় বায়োপিক মুক্তি দেওয়া হবে।

‘পিএম নরেন্দ্র মোদি’ ছবির পোস্টার গত জানুয়ারি মাসে প্রকাশ করা হয় ২৭টি ভাষায়।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভূমিকায় অভিনয় করেছেন বলিউড তারকা বিবেক ওবেরয়। ছবিতে আরও অভিনয় করছেন বোমান ইরানি, দর্শন কুমার, মনোজ যোশী, প্রশান্ত নারায়ণন, জরিনা ওয়াহাব, বারখা বিষ্ট সেনগুপ্ত, অঞ্জন শ্রীবাস্তব, ইয়াতিন কারিয়াকার, রাজেন্দ্র গুপ্ত প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.