ইয়ং গ্লোবাল লিডার পলককে বেসিসের সংবর্ধনা Reviewed by Momizat on .   তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ওয়ার্ল্ড ইকনমিক ফোরাম প্রকাশিত ইয়ং গ্লোবাল লিডারদের তালিকায় স্থান পাওয়ায় আরও দায়িত্বশীল হয়ে দে   তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ওয়ার্ল্ড ইকনমিক ফোরাম প্রকাশিত ইয়ং গ্লোবাল লিডারদের তালিকায় স্থান পাওয়ায় আরও দায়িত্বশীল হয়ে দে Rating: 0
You Are Here: Home » বাংলাদেশ » ইয়ং গ্লোবাল লিডার পলককে বেসিসের সংবর্ধনা

ইয়ং গ্লোবাল লিডার পলককে বেসিসের সংবর্ধনা

 Palak_IMG_20160318_134908

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ওয়ার্ল্ড ইকনমিক ফোরাম প্রকাশিত ইয়ং গ্লোবাল লিডারদের তালিকায় স্থান পাওয়ায় আরও দায়িত্বশীল হয়ে দেশকে এগিয়ে নেওয়ার অনুপ্রেরণা পাচ্ছেন তিনি।

শুক্রবার বেসিস অডিটোরিয়ামে তথ্যপ্রযুক্তি সংগঠন ও সহযোগী সংগঠনগুলোর পক্ষ থেকে এক যৌথ সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, “চলনবিলের প্রত্যন্ত অঞ্চল থেকে সিলিকন ভ্যালি পর্যন্ত কাজ করার সুযোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমার উপর আস্থা রেখে তরুণ বয়সে প্রতিমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন।

“এই দায়িত্ব পাওয়ার পর তখনই চিন্তা করেছি, এমন কিছু যেন করে যেতে পারি, যাতে ভবিষ্যতে তরুণ প্রজন্মকে আরও বড় বড় দায়িত্ব দিতে শীর্ষ নেতৃবৃন্দ আস্থা পায়।”

সুইজারল্যান্ড ভিত্তিক ‘ওয়ার্ল্ড ইকনমিক ফোরাম’ গত বুধবার ২০১৬ সালের জন্য তাদের মনোনীত ইয়ং গ্লোবাল লিডারদের এই তালিকা প্রকাশ করে।

প্রতি বছর বিশ্বে যারা নিজ নিজ কর্মক্ষেত্রে আলো ছড়াচ্ছেন, তাদের মধ্যে ৪০ বছরের কম বয়সীদের এই সম্মাননা দেয় ওয়ার্ল্ড ইকনমিক ফোরাম।

সংস্থাটি বলেছে,  নেতৃত্ব গুণে পেশাদারী কর্মসম্পাদন, সমাজের প্রতি অঙ্গীকার এবং আগামীর পৃথিবী রূপায়নে সম্ভাব্য অবদানের স্বীকৃতি হিসেবে জুনাইদ আহমেদ পলককে তারা এ সম্মাননার জন্য মনোনীত করেছে।

এর ফলে প্রতিমন্ত্রী পলক আগামী পাঁচ বছর ফোরামের সব সম্মেলন ও কর্মশালায় অংশ নিতে পারবেন। ফোরাম মনোনীত ব্যক্তিদের বিভিন্ন উদ্যোগেও অংশ নিতে পারবেন।

About The Author

admin

সংবাদের ব্যাপারে আমরা সত্য ও বস্তুনিষ্ঠতায় বিশ্বাস করি।বিশ্বাস করি, মুক্তিযুদ্ধের সুমহান চেতনায়। আমাদের প্রত্যাশা একাত্তরের চেতনায় বাংলাদেশ এগিয়ে যাক সুখী সমৃদ্ধশালী উন্নত দেশের পর্যায়ে।

Number of Entries : 7228

Leave a Comment

সম্পাদক : সুজন হালদার, প্রকাশক শিহাব বাহাদুর কতৃক ৭৪ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স, ২৫৩-২৫৪ এলিফ্যান্ট রোড, কাঁটাবন, ঢাকা থেকে প্রকাশিত। ফোনঃ 02-9669617 e-mail: info@visionnews24.com
Design & Developed by Dhaka CenterNIC IT Limited
Scroll to top