The news is by your side.

ইউটিউব ইন্ডিয়ার সিলভার বাটন খেতাব পেয়েছেন মিমি চক্রবর্তী

0 51

 

 

 

মিমি চক্রবর্তী,অভিনেত্রী হিসেবে টলি পাড়ায় নিজের জায়গা বহুদিন আগেই পাকাপাকি ভাবে তৈরি করেছেন। গানের ওপারে ধারাবাহিক থেকে জনপ্রিয় হয়েছিলেন তিনি। তার পরে আর পিছন ফিরে তাকাতে হয়নি। রাজনীতির ময়দানেও সফল হয়েছেন। এবার আরও একটি নতুন মুকুট জুড়ল মিমির মুকুটে।

সম্প্রতি ইউটিউব ইন্ডিয়ার তরফ থেকে সম্মানিত হয়েছেন মিমি। সিলভার বাটন খেতাব পেয়েছেন মিমি। নিজেই ইনস্টাগ্রামে সেই সাফল্যের কথা প্রকাশ করেছেন তারকা। সিলভার বাটনে চুম্বনের ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, আমার সাবসক্রাইবারদের ছাড়া আমার এই সাফল্য সম্ভব হতো না। তোমাদের সকলকে অনেক ভালোবাসা। এভাবেই আমায় ভালোবাসতে থেকো। গোল্ড বাটন যাতে আমি পাই তার জন্য আরএক মাস আগেই মিমি নিজের একটি ইউটিউব চ্যানেল খোলেন। মিমি চক্রবর্তী ক্রিয়েশন নামে এই ইউটিউব চ্যানেলের সাবসক্রাইবার সংখ্যা ১৪০হাজার। নিজের গানের ভিডিওর জন্যই এই ইউটিউব চ্যানেল তৈরি করেছেন মিমি। চ্যানেলে তাঁর গাওয়া দুটি গান আনজানা ও পল ভক্তদের মধ্যে বেশ জনপ্রিয়ও হয়েছে।

২০১৯ লোকসভা নির্বাচনে তৃণমূলের তরফ থেকে প্রার্থী হওয়ার টিকিট পান মিমি। যাদবপুর কেন্দ্র তেকে প্রার্থী হয়ে লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হন তিনি।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.