The news is by your side.

আ’লীগে অনুপ্রবেশকারীরা বিএনপি-জামায়াতের চেয়ে বেশি ভয়ংকর: নাসিম

0 69

 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মেহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগে অনুপ্রবেশকারী সুবিধাবাদী, ধান্দাবাজরা বিএনপি-জামায়াতের চেয়ে বেশি ভয়ংকর।

শনিবার জাতীয় প্রেসক্লাবে প্রখ্যাত চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের অষ্টম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘সব সময় ক্ষমতাসীন দলের সঙ্গে কিছু সুবিধাবাদী, সুযোগ সন্ধানী, ধান্দাবাজ যোগ হয়। এদের চেহারা পরিবর্তন করতে সময় লাগে না। এরা বিএনপি-জামায়াতের চেয়ে বেশি ভয়ংকর।’

তিনি বলেন, ‘আওয়ামী লীগে যোগ দেয়া সুবিধাবাদী ও ধান্দাবাজদের রুখতে হবে। এদেরকে রুখতে না পারলে ভবিষ্যতে আমাদের অনেক ক্ষতি হয়ে যাবে।’

আওয়ামী লীগের গত ১০ বছরের অর্জনকে ধরে রাখতে হলে সুবিধাবাদী, ধান্দাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, এদেরকে শুধু বহিষ্কার নয়, আইনের মাধ্যমে কঠোর শাস্তি দিতে হবে।

নারী ও শিশু নির্যাতনকারীদের আরও দ্রুত বিচারের দাবি জানিয়ে তিনি বলেন, দেশে নারী ও শিশু নির্যাতন বন্ধ হচ্ছে না। আমরা এর বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে চাই। আমি স্বরাষ্ট্রমন্ত্রী ও আইনমন্ত্রীকে অনুরোধ জানাব, নারী নির্যাতনকারীদের আপনারা দ্রুত বিচারের আওতায় আনুন এবং সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দেয়ার বিধান নিশ্চিত করুন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সহসভাপতি ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কণ্ঠশিল্পী রফিকুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা।

Leave A Reply

Your email address will not be published.