The news is by your side.

আলিয়া আর রনবীরের বিয়ে কবে?

0 668

 

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের পর থেকে চারদিকে শুধু আলিয়া ভাটেরই নাম। কারণ অবশ্য শুধু পুরস্কারই পাওয়াই নয়, ফিল্ম ফেয়ারের মঞ্চে রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলার পরে আলিয়া ভাটকে ট্রোলিং তালিকায় দেখা গিয়েছে। ভক্তরা সকলেই জানতে চান, আলিয়া এবং রণবীর কাপুরের ভবিষ্যৎ পরিকল্পনা কী? স্বাভাবিকভাবেই বারবার বিভিন্ন ইন্টারভিউতে এই প্রশ্ন তাদের করা হয়। এ বার অবশ্য আলিয়া বা রনবীর নয়, বরং আলিয়ার মা সোনি রাজদান এই প্রশ্নের মুখোমুখি হলেন (Soni Razdan On Alia Bhatt And Ranbir Kapoor’s Wedding Rumours)। আলিয়ার বিয়ে নিয়ে প্রশ্ন করায় তিনি বলেন, ‘‘আলিয়ার ব্যক্তিগত ব্যাপার নিয়ে তিনি কথা বলবেন না। বরং আলিয়াকে এটুকুই বলবেন যে জীবনের একটা বড় সিদ্ধান্ত নেওয়ার আগে তিনি যেন খুবই সাবধান হয়ে বিবেচনা করে সেই সিদ্ধান্ত নেন।”—এমনটাই নিজেদের রিপোর্টে জানিয়েছে আইএএনএস।

সোনি বলেন, ‘‘আলিয়া এখনো খুবই ছোট। ও খুবই কম বয়সে কাজ করা শুরু করেছে। এখনো পর্যন্ত ও যতটা অর্জন করেছে মা হিসেবে আমি খুবই খুশি তাতে। আমি চাই ও ভাল থাক। কিন্তু একই সঙ্গে আমি ওকে সাবধান করি জীবনের কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য আরও একটু বিবেচনাবোধ প্রয়োজন। যদি তোমার মনে হয় যে এমন মানুষকে আমি খুঁজে পেয়েছি, যার সাথে জীবন কাটাব, তাকে বিয়ে করাই উচিত। কিন্তু তার মানে এই নয় যে সেটা এখনই করতে হবে। সিদ্ধান্ত নেওয়ার আগে খুবই সাবধান হওয়া উচিত।” সোনি রাজদান নিজের নতুন সিনেমা ‘নো ফাদার্স ইন কাশ্মীর’-এর প্রচারে এসে এ কথা বলেন।

তবে সোনি আরো বলেছেন, ‘‘মা হিসেবে আমি এটুকুই বলবো যে আলিয়ার ব্যক্তিগত জীবনটা একেবারেই ওর ব্যক্তিগত ব্যাপার। আমি এ নিয়ে কথা বলতে চাই না। আমার আশীর্বাদ ভালোবাসা সব সময় ওর সঙ্গে রয়েছে। কিন্তু আমি চাই ও নিজের জীবন নিজের শর্তেই বাঁচুক।”

Leave A Reply

Your email address will not be published.