The news is by your side.

আমি সৃজনশীল হওয়ার চেষ্টা করছি: মিয়া খলিফা

0 39

 

 

বিস্ফোরণ বিধ্বস্ত লেবাননের জন্য অর্থ সংগ্রহ করতে নিজের ‘বিখ্যাত’ চশমা নিলামে তুলছেন মিয়া খলিফা।

গোটা বিশ্বকে নড়িয়ে দিয়েছিল লেবাননের রাজধানী বেইরুটে ভয়াবহ বিস্ফোরণের খবর। ২ হাজার ৭৫০ টন মজুত করা অ্যামোনিয়াম নাইট্রেট বিস্ফোরিত হয়েছিল। বিপর্যস্ত লেবাননের পাশে দাঁড়িয়ে সাহায্যের আশ্বাস দিয়েছেন অনেকেই। এবার সেই তালিকায় সামিল হলেন মিয়া খলিফা। প্রাক্তন পর্নস্টার নিজের বিখ্যাত চশমা নিলামে তুলছেন। সংগৃহীত অর্থ তিনি ত্রাণে তুলে দিতে চান।

মিয়া জানিয়েছেন, তাঁর বিখ্যাত চশমা তিনি নিলামে তুলছেন। সেটি বিক্রি করে যে অর্থ তিনি পাবেন, তা বিস্ফোরণ বিধ্বস্ত দেশের রেড ক্রসের ত্রাণ তহবিলে তুলে দিতে চান। ভয়াবহ যে বিস্ফোরণে একশোর ওপর প্রাণহানি হয়েছে। আহত হাজারেরও বেশি।

প্রাক্তন পর্নস্টার মিয়া খলিফাকে বেশিরভাগ নীল ছবিতেই এই চশমা পরে দেখা গিয়েছে। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি শুধু সৃজনশীল হওয়ার চেষ্টা করছি। অনেকে অনেকভাবে ত্রাণ সংগ্রহ করতে পারেন। তবে চাই না এই বিপর্যয়ের সময় আলোচনাটা অন্যদিকে ঘুরে যাক।’

২০১৫ সালে তিন মাসের মধ্যে ১১টি পর্নোগ্রাফিতে দেখা গিয়েছিল মিয়া খলিফাকে। যার মধ্যে হিজাব পরে একটি নীল ছবি ঝড় তুলেছিল গোটা বিশ্বে। কট্টরপন্থীরা যে ভিডিও প্রকাশ্যে আসার পর মিয়াকে প্রাণনাশের হুমকি দেয়। পরে মিয়া জানিয়েছিলেন, পর্ন ইন্ডাস্ট্রিটে পা রেখে তিনি অনুতপ্ত ছিলেন। তাঁর পরিবারকেও সেই সময় তিনি পাশে পাননি। তবে ২০১৫ সালের পর থেকে আর পর্নোগ্রাফিতে দেখা যায়নি তাঁকে।

Leave A Reply

Your email address will not be published.