The news is by your side.

আমিও শতভাগ নিরাপদ না: আলিয়া

0 49

 

যোগী রাজ্যে গণধর্ষিতা তরুণীর মৃত্যুর পর ক্ষুব্ধ হয়ে মন্তব্য প্রকাশ করেছেন বলিউডের অনেক তারকা। এবার এ নিয়ে বললেন আলিয়া ভাট। তিনি বলেন, ‘তোমরা তার জিভ কেটে দিয়েছো, কিন্তু চুপ করাতে পারোনি। এবার তার হয়ে সুর চড়াবেন আরো অনেকে।’

আলিয়া আরো বলেন, ‘পুরুষ বা নারী নয়, মানুষ হিসেবে আমার নিরাপত্তা সবার আগে প্রয়োজন। তারকাদের নিরাপত্তা নিয়েও অনেক প্রশ্ন। চারদিকে এতটা অনিয়ম। এই অনিয়মের মধ্যে আমিও তো নিরাপদ না।’

১৪ সেপ্টেম্বর হাথরাসের দলিত তরুণীর ওপর অত্যাচার চালানো হয়। এরপর তাকে খুনের চেষ্টা করে অপরাধীরা। আশঙ্কাজনক অবস্থায় এরপর ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার ১৪ দিনের লড়াই শেষ করে চলে যান নির্যাতিতা। যোগী রাজ্যে তরুণীর মৃত্যুর পর গর্জে উঠতে শুরু করে গোটা দেশ। বলিউডের অক্ষয় কুমার থেকে কারিনা কাপুর কিংবা প্রিয়াঙ্কা চোপড়া, প্রত্যেকে প্রতিবাদে মুখর হন হাথরাস নিয়ে।

প্রিয়াঙ্কা বলেন, ‘আর কত নির্ভয়াকে আর এভাবে দেখতে হবে! কত মেয়ের ওপর অত্যাচার করা হবে!’ কেন আইন এই চিৎকার শুনতে পায় না বলে প্রশ্ন তোলেন প্রিয়াঙ্কা।

অন্যদিকে কঙ্গনা রানাওয়াত দাবি করেন, হাথরাসের অপরাধীদের প্রকাশ্যে গুলি করে মারা হোক। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ওপর তার পূর্ণ আস্থা রয়েছে। যোগী অবশ্যই অপরাধীদের শাস্তির ব্যবস্থা করবেন বলেও আশা প্রকাশ করেন কঙ্গনা।

 

Leave A Reply

Your email address will not be published.