The news is by your side.

আওয়ামী লীগই জাতিকে স্বপ্ন দেখিয়েছে, স্বপ্ন দেখাবে : আমু

0 70

 

 

 

 

জহির রায়হান,বরিশাল

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট শুধু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে হত্যা করেনি ঘাতকরা। হত্যা করেছে, স্বাধীনতার মূল চেতনা আর জাতির বিবেককে।

তিনি আজ বৃহস্পতিবার  নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে আওয়ামীলীগের বরিশাল বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য  আবুল হাসানাত আব্দুল্লাহ’র সভাপতিত্বে  প্রতিনিধি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন- আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য তোফায়েল আহমেদ।

বিশেষ অতিথির বক্তৃতা করেন- আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, হাফিজ মল্লিক, যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, আইন বিষয়ক সম্পাদক শ ম রেজাউল করীম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ,তথ্য ও গবেষনা সম্পাদক আফজাল হোসেন ও আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য গোলাম রাব্বানী চিনু ।

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  আ ফ ম বাহাউদ্দিন নাসিমের পরিচালনায় সভায়  বক্তৃতা করেন-পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপি ও বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  মোঃ ইউনুসসহ বরিশাল বিভাগের ৬ জেলার সভাপতি-সম্পাদক বৃন্দ।

আমির হোসেন আমু বলেন,আওয়ামী লীগই জাতিকে স্বপ্ন দেখিয়েছে, স্বপ্ন দেখাবে।

Leave A Reply

Your email address will not be published.